Wednesday, April 28, 2010

রিমু আপার সুখ

wigy Avcv‡K Avwg Pz‡`wQ bv Dwb Avgv‡K Pzw`‡q wb‡q‡Qb ejv gymwKj †h Kqw`b Dwb Avgv‡`i evwo wQ‡jb cÖwZw`b Kg K‡i n‡jI 5†_‡K 6evi Avgvi †avb Dbvi gy‡L Avi ¸‡` wb‡q‡Qb| Dwb KZUzKz Avivg †c‡q‡Qb hvwb bv Z‡e Avgvi Rxe‡bi GUvB cÖ_g bvix myK|Dwb GmGBPwm cixLv Avgv‡`i evox †_‡K w`w”Q‡jb | Avwg Dbvi eq‡mi cvP Qq eQ‡ii †QvU n‡jI Dwb Avgvi mv‡_ e›`yi gZ AvPib Ki‡Zb | cÖ_g †h w`b Dbvi mv‡_ Avgvi ‡`ŠwnK wgjb nq †m w`b Gi NUbv AvRI Avwg fyj‡Z cvwiwb mÜv †ejv Dwb Avgv‡K †W‡K wb‡q Bs‡iRx co‡Z em‡jb | Avgvi gvJgv Av_r Dbvi gv G‡m Avgvi gv_vq Av‡bK nvZ eywj‡q w`‡jb Avi wigy Avcv‡K ivM‡Kv‡i ej‡jb Avwg wigy Avcvi †P‡q †QvU Av_‡Pv wigy Avcvi Avgvi Kv‡PB co‡Z n‡”Q GUv KZ j¾vi welq| gvHmve P‡j hvIi ci Avgiv Bs‡iRxi wewfbœ welq wb‡q Av‡jvPbv KiwQ Ggb mgq Kv‡i›U P‡j †Mj AvÜKv‡i wigy Avcv Avgvi Dci G‡m co‡jb Avgvi Wvb nv‡Zi Dci Dbwi evg cv‡ki `yawU G‡m av°v †Lj Avwg GKwU Lye myÏi AbyfywZ †cjvg | Avwg av°v w`‡q Dbv‡K DVv‡bvi mgq Avi GKevi Dbvi `y‡ai mv‡_ av°v‡Lj Avgvi nvZ | wKQzLb ci gvJmve ggevwZ w`‡q ‡M‡jb | Avwg j¾vq wigy Avcvi w`‡K ZvKvwQjvgbv nVvr Dwb Avgv‡K ej‡jb Avwg †Zvi wK nB ej‡Zv Avwg j¾vq ejjvg †eAvBb , Dwb ej‡jb Gi Av_r eywSm ? Avwg ejjvg bv Dwb ej‡jb hvi mv‡_ †eAvBwb KvR Kiv hvq Zv‡K †eAvBb e‡j GB e‡j Dwb `iRv AvU‡K w`‡jb Ges Avgvi mvg‡b G‡m em‡jb Ges ej‡jb Avgvi Lye Mig jvM‡Z‡Q †Zvi jvM‡Z‡Q ? Avwg ÕbvÕ ejvi Av‡M Dwb Dbvi civ B¯‹v‡Ui Dc‡i AvskwU Ly‡j †dj‡jb Avgvi †PvK `y‡Uv‡Zv Qvbv eov Dbvi eª Lyjvi Rb¨ Avgvi w`‡K wcU w`‡q ej‡jb eª Uv †Lvj Avgvi m¤¢veZ ZLb gv_v NyiwQj Dwb Avgvi w`‡K Ny‡i †PvLucvwK‡q ej‡jb wK‡i Lywjkbv †Kb | Gi ci Dwb wb‡RB Lyj‡jb Ges Avgvi mvg‡b G‡m ej‡jb Avwg hvwb ZzB Gi Av‡M ‡Kvb †g‡qi `ya †`wLmwb ZvB j¾v cv”Qxm †bGKUv a‡i‡`L Av‡bK gRv Dwb g‡b K‡iwQ‡jb Avwg nq‡Zv Gi Av‡M‡Kvb †g‡qi `ya †`wLwb, wKš‘ mwZ¨Kv‡i Ggb Kv‡iv `ya bv †`L‡jI eÜz‡`i mv‡_ Av‡bK eyjywdwj‡g Av‡bK †g‡qi `ya †`‡LwQ | Avwg Av¯—v †Kv‡i Dbi GKUv `ya †`v‡i Pvc w`jvg Gi ci Dwb Avgvi gy‡L Dbvi VU WywK‡q w`‡jb Ggb mgq gvJmve WvKw`‡jb evwni †_‡K wK †i †Zviv Lvwebv Av‡bK ivZ n‡q‡Q †L‡Z Avq Gi ci Dwb Avgvi †Vv‡U GKUv Kvgi w`‡q ej‡jb AvR iv‡Z †Zvi i“‡gi `iRv †Kvjv ivwLm | Gici LvIqv`vIqv †k‡l i“‡g G‡m ï‡q ï‡q †avb †LPwQ Avi ï‡q ï‡q wigy Avcvi K_v wPš—v KiwQ Ggb mgq wigy Avcv N‡i Wy‡K `iRv e›` Ki‡jb Ges Avgv‡K †Rvwi‡q a‡I my‡q ci‡jb Avgvi †VvU GZ‡Rv‡I Pzk‡Z jvM‡jb †h Avgvi gy‡Li jvjv ¸‡jv Dbvi gy‡L P‡j hvPwQj | Avwg Av‡¯— K‡i Dbvi `ya wUcwQ Avi bybyUv a‡i bvivPviv KiwQ | Dwb Avgv‡K ej‡jb Dbvi Rvgv Kvci Ly‡jw`‡Z Avwg ZvB Kijvg Gi ci Dwb Avgvi jy½x DPzK‡i Avgvi †avbUv gy‡Lwb‡q Pzm‡Z jvM‡jb wKQzLb ci Avgvi gvj †Lv‡m †Mj Gi ci Dwb Avgv‡K Dbvi `ya †L‡Z ej‡jb Gici Avwg Dbvi `ya †Lj‡Z jvMjvg †hgb eyjywdwj‡g †`‡LwQ | Gici Dwb Avgvi †avb Dbvi †fv`vq WyKz‡Z ej‡jb GiKg cÖvq ivG 5Uv chš— Pj‡jv | Gici cÖvq Avwg Avi Dwb Gfv‡e ¯^vgx ¯—x n‡q †hZvg cÖwZ iv‡G Ggb wK Dbvi we‡qi c‡I gv‡S gv‡S dvKv †c‡j Gme KiZvg wKš‘ Dwb GLb G‡gwiKvq cÖvq gv‡S gv‡S Dwb Avgvi mv‡_ †dv‡b ‡m• K‡i |

4 comments:

  1. এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন

    ২০১৫ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন

    সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স পড়তে এইখানে ক্লিক করুন

    সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স ফ্রী ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

    চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা

    মামির দুধের গুদাম || চটির সাগর

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু || চটির সাগর

    পাশের বাসার আন্টি চুদল আমায় || চটির সাগর

    বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || চটির সাগর

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || চটির সাগর

    বড় ভাবী সাথে চোদা-চুদি || চটির সাগর

    মা এবং ছেলে মিলে চোদাচুদি || চটির সাগর

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || চটির সাগর

    পারুল ভাবী'র চোদন কাহিণী || চটির সাগর

    আমার মায়ের ফুলশয্যা || চটির সাগর

    ReplyDelete
  2. হায় আমি লাবণি-হোয়াটসঅ্যাপ এ
    ১০০% কাজ হবে একবার ট্রাই করে দেখুন ৮০০ টাকা ১ ঘন্টা সেক্স করবো অডিও কলে করলে ৩০০ টাকা এক ঘর কথা বলব সেক্স করতে চাইলে আগে বিকাশ করতে হবে যারা বিকাশ করতে পারবেন তারাই কল করেন +8801796595933 আমি নতুন বন্ধু চাই যারা কাজ করবেন সিওর তারাই কল দেন 100%কাজ হবে

    আমি লাবনি আক্তার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।আমার নাম্বার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও আমার নাম্বার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।আমার নাম্বার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও আমার নাম্বার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।আমার নাম্বার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও আমার নাম্বার 01796595933

    হায় আমি লাবণি-হোয়াটসঅ্যাপ এ
    ১০০% কাজ হবে একবার ট্রাই করে দেখুন ৮০০ টাকা ১ ঘন্টা সেক্স করবো অডিও কলে করলে ৩০০ টাকা এক ঘর কথা বলব সেক্স করতে চাইলে আগে বিকাশ করতে হবে যারা বিকাশ করতে পারবেন তারাই কল করেন +8801796595933 আমি নতুন বন্ধু চাই যারা কাজ করবেন সিওর তারাই কল দেন 100%কাজ হবে

    ReplyDelete
  3. হায় আমি লাবণি-হোয়াটসঅ্যাপ এ
    ১০০% কাজ হবে একবার ট্রাই করে দেখুন ৮০০ টাকা ১ ঘন্টা সেক্স করবো অডিও কলে করলে ৩০০ টাকা এক ঘর কথা বলব সেক্স করতে চাইলে আগে বিকাশ করতে হবে যারা বিকাশ করতে পারবেন তারাই কল করেন +8801796595933 আমি নতুন বন্ধু চাই যারা কাজ করবেন সিওর তারাই কল দেন 100%কাজ হবে

    আমি লাবনি আক্তার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।আমার নাম্বার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও আমার নাম্বার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।আমার নাম্বার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও আমার নাম্বার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও সেক্স800..আমি রিয়েল সেক্স করি না।।আমার নাম্বার 01796595933**********আমি লাবনি আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 300,ভিডিও আমার নাম্বার 01796595933

    হায় আমি লাবণি-হোয়াটসঅ্যাপ এ
    ১০০% কাজ হবে একবার ট্রাই করে দেখুন ৮০০ টাকা ১ ঘন্টা সেক্স করবো অডিও কলে করলে ৩০০ টাকা এক ঘর কথা বলব সেক্স করতে চাইলে আগে বিকাশ করতে হবে যারা বিকাশ করতে পারবেন তারাই কল করেন +8801796595933 আমি নতুন বন্ধু চাই যারা কাজ করবেন সিওর তারাই কল দেন 100%কাজ হবে

    ReplyDelete


free counters free counters