Wednesday, April 21, 2010

দিয়ার এক জোড়া কুঁমড়া

রিয়ার বড়বোন দিয়াকে দেখলাম গতকাল। রিয়াসহ কোথায় যেন যাচ্ছেবিশাল শরীর এই মেয়ের। বিয়ে হয়েছে মাত্র কিছুদিন আগে। বরটা অত বড় নামোটামুটি ভালো স্বাস্থ্যের। কিন্তু এই মেয়েটার যে সাইজকিভাবে যে খেলাধুলা করে ভাবতে অবাক লাগে। দিয়ার পুরো শরীরের ওজন আন্দাজ করা আমার পক্ষে অসম্ভব। ওর দুধগুলো কাছ থেকে যতদুর দেখেছি ওই সাইজের ব্রা বাজারে কেনা পাওয়া যাবে না। কারন অতবড় দুধের কাষ্টমার কজন। সারা বছরে কয়টা ব্রা বিক্রি হবে। দিয়ার একেকটা দুধের ওজন তিন কেজি থেকে পাচ কেজি পর্যন্ত হতে পারে। মানে দুই দুধের ওজন। ৬ কেজি থেকে ১০ কেজি হবে। ওর সাথে ঘুমালে বালিশ লাগবে নাযে কোন একটা দুধে মাথায় দিয়ে ঘুমানো যাবে। এক দুধেমাথা দিয়ে অন্য দুধটা অনায়াসে খেতে পারবে। আমি দোকান থেকে পাচ কেজির ঠোঙাতে করে চাল আনি। সেই ঠোঙার যে সাইজ হয়ওর একেকটা দুধ তার চেয়ে কম হবে না। তারপর আসি পাছায়। এই বিশাল পাছাকে বিছানা বানিয়ে ঘুমাতে পারবে ছোটখাট যে কোন মানুষ। বিশাল দুটি মাংস খন্ড বেরিয়ে আছে কোমরের লেভেলে। দুধটা বুকের সামনে এক ফুট এগিয়ে হাটেপাছাটা দেড় ফুট পেছনে। এরকম ওর ফিগার। পাছার মধ্যে মাংস আর মাংস। দুই পাছা মিলে কমসে কম আধামন মাংস হবেআমি রিয়াকে চুদলেও দিয়াকে চোদার কথা স্বপ্নেও ভাবি না। ভুলে কখনো যদি সেই বিভীষিকাময় সময় আসেআমি মারা যাবো দম বন্ধ হয়েভাগ্যিস মেয়েটা আমার দিকে কড়া নজর দেয়নি এখনো। হয়তো ওর ছোটবোনকে চোদার কথা জানে বলে। চোদার পর থেকে রিয়া শরীর ঢেকেচলে। ভদ্র হবার চেষ্টা বোধহয়। আগে তো দুধগুলো বাইরে এনে না হাটলে ওর ভাত হজম হতো না। রিয়া ভালো হয়ে যাচ্ছে বলে আমি দুঃখিতদিয়া যদি ভালো হয়ে যেতমানে শরীরটা একটু ঢেকে চলতোদেশ ও জাতি উপকৃত হতো। কারন ওর দুধ পাছা দুটোই অসহনীয় রকমের বড়সেদিন দুর্ঘটনাটা ঘটলো। আমি লিফটে ওঠার পরপর দিয়া এসে ঢুকলো,লিফট কতদুর নেমে ইলেক্টিসিটি ফেইল করলোলিফট অন্ধকার হয়ে গেলদিয়া ভয় পেয়ে আমার কাছে চলে এল। আমার বাহুতে ওর দুধের ছোয়াওমাআআআআ.......কত বড় দুধ। কারেন্ট চলে যাবার আগে যতদুর দেখেছি ওর দুধগুলো টাইট ব্রা দিয়ে ঢাকা। চেষ্টা করেছে খাড়া করে রাখতেব্যর্থ হয়েছে। তবে দুধের সেই সম্মুখভাগটা মাগী আমার বাহুতে লাগিয়ে রেখেছে। দুজন চুপচাপ। আমি একটু কৌতুহলী হয়ে ওর দুধে হাত দিয়ে বললামসরি। ও বললোনা ঠিক আছে। তখন আমি আবার হাত দিলাম দুধে। এবার দেখি চুপ। আমি টিপ দিলাম হালকা। কারেন্ট আসার আগে হাতিয়ে নেই কনুই দিয়ে দুধে ধাক্কা দিলাম। মাগী দেখি তাও কিছু বলে না। নাকি এত বড় দুধ যে টের পাচ্ছে না আমার ক্ষুদ্র হাত কোথায় লেগেছে। আমি হাতটা নামিয়ে পাছা ধরলাম। ওরে বাবাদুই হাতেও কুলোচ্ছে না। এত বড় পাছা। তবে পাছাটা দুধের চেয়ে অনেক নরম। আমি ওর পেছনে চলে গেলাম। পাছার উপর ঠাপ মারতে লাগলামআসলে পাছার একটা পিন্ডে মারতে পারছি। ওতেই আরাম পাচ্ছি। এটা আসলে ডুয়েল পাছা। একসাথে দুজন মানুষ ঠাপ মারতে পারবে। এরকম মেয়েকে এক পুরুষ সুখী করতে পারবে না। এমনকি দুজন মিলে পারবে কি না সন্দেহ আছে। আমি নীরবে ঠাপ মেরে চললামআর মাগী চুপচাপ মজা নিচ্ছে। পেছন থকে দুধগুলো ধরলাম। ধরা চেষ্টা আর কি। বিছানায় ফেলতে পারলে দুধগুলো দেখতে পারতাম ব্রা খুলে। এখন এই অন্ধকার লিফটে কতটুকু আর করতে পারি। দুইহাতে একটা দুধ আলগাতে চাইলাম। বেশ ভারী। কেন যেন একটা ঘুষি মারতে ইচ্ছে হলো। মেরে দিলাম ঘুষি দুধের উপর। যেন ময়দার বস্তায় মারলাম। শক্ত ব্রা দুই দুধে দুম দুম করে ঘুষি মারতে লাগলাম হালকা চালে। মাগী হি হি করে হাসছেপাছায় একটা লাথি মারলাম। দুল দুল করে কাপতে লাগলো পাছাটা হাতে ধরে টের পেলাম। লাথিটা যেন রাবারের গোডাউনে মারছি। শালীকে লাথি মেরেও আমার ধোন খাড়া। হঠা লাইট জলে উঠলোজেনারেটার চালু হয়েছে। আমি ওর দুধ আর পাছা থেকে সরে এলাম। ধোনটা খাড়া হয়ে আছে এখনো নেমে যাবার আগে দিয়া কিছু একটা বললো ইশারায়বোধহয় রাতে বাসায় যেতে বললো

4 comments:

  1. Replies
    1. এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন

      ২০১৫ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন

      সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স পড়তে এইখানে ক্লিক করুন

      সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স ফ্রী ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন

      বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

      মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে চটির সাগর ভিসিট করুন

      চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা

      মামির দুধের গুদাম || চটির সাগর

      কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু || চটির সাগর

      পাশের বাসার আন্টি চুদল আমায় || চটির সাগর

      বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || চটির সাগর

      আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || চটির সাগর

      বড় ভাবী সাথে চোদা-চুদি || চটির সাগর

      মা এবং ছেলে মিলে চোদাচুদি || চটির সাগর

      যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || চটির সাগর

      পারুল ভাবী'র চোদন কাহিণী || চটির সাগর

      আমার মায়ের ফুলশয্যা || চটির সাগর

      Delete


free counters free counters